1. info@www.doiniknews71.com : দৈনিক নিউজ ৭১ :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন
সর্বশেষ :
উজানচর কংশ নারায়ণ উচ্চবিদ্যালয়ের এসএসসি ফলাফল পুনঃ নিরীক্ষণে পাশের হার শতভাগ। হোমনায় রেহানা বেগম পুনরায় চেয়ারম্যান নির্বাচিত;ভাইস চেয়ারম্যান নতুন মুখ। বাঞ্ছারামপুর উপজেলা পরিষদ নির্বাচনের বেসরকারি ফলাফল ঘোষণা। পরীক্ষামূলক সম্প্রচার হোমনায় ছেলের হাতে মা খুন- ছেলে আটক, বাঞ্ছারামপুরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো উজানচর কংশ নারায়ণ উচ্চবিদ্যালয় কালিকাপুর মানব সেবা সংগঠনের ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠিত। বাঞ্ছারামপুরে ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম এমপির শাড়ি লুঙ্গি বিতরণ ভেলানগর প্রবাসী কল্যাণ সংগঠনের উদ্যোগে ঈদ উপহার বিতরণ। গ্রীন ভয়েস বাঞ্ছারামপুর উপজেলা শাখার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ।

হোমনায় ছেলের হাতে মা খুন- ছেলে আটক,

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪
  • ৭৫ বার পড়া হয়েছে

ডেস্ক রিপোর্ট

কুমিল্লার হোমনায় নিলখী ইউনিয়নের নিলখী লালবাগ গ্রামে ছেলে আবুল হোসেন(৪৫) এর শাবলের আঘাতে রায়জুনের নেছা (৭০)নামে বৃদ্ধা মা খুন হয়েছেন।
সে ঐ গ্রামের মৃত চাঁন মিয়ার স্ত্রী। খুনি আবুল হোসেন তার আপন ছেলে।
আজ বুধবার (১৭ এপ্রিল) ভোর রাতে তাঁর বিদেশ ফেরৎ ছেলে মো. আবুল হোসেন (৪৫) রড দিয়ে পিটিয়ে তার মাকে হত্যা করা হয়েছে। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমেক হাসপাতালে প্রেরন করেন।

এ বিষয়ে তার আরেক ছেলে বিল্লাল হোসেন বাদী হয়ে আবুল হোসেনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করলে হত্যার অভিযোগে মো. আবুল হোসেন (৪৫) কে গ্রেপ্তার করেছে হোমনা থানা পুলিশ।

পরিবারের সদস্যরা বলছেন, অভিযুক্ত আবুল হোসেন ১৫ বছর বিদেশ থেকে জেল খেটে বাড়ি এসে মানসিক ভারসাম্য হারিয়ে ফেলে। এ কারণে তার ২ সন্তান সহ বউ তার বাপের বাড়ি চলে যায়। এর পর থেকে বাড়িতে তার বৃদ্ধা মায়ে সাথেই থাকতেন। তার মা তাকে লালন পালন করতো।

এ দিকে সরে জমিনে গেলে ওয়ার্ড মেম্বার মো. কামাল হোসেন জানান, আবুল হোসেন বিদেশে থাকা কালীন সময়ে হত্যা মামলায় জেল খেট ১৫ বছর পর বাড়ি আসে। এর পর থেকে সে মানষিক ভারসাম্যহীন ( পাগল) হয়ে পড়ে। এ কারনে দুই সন্তান সহ স্ত্রী তার বাপের বাড়ি চলে যায়। এর পর থেকে মা ই তাকে লালন পালন করতো। ঘটনার দিন রোজা রাখার জন্য ভোর রাতে সেহেরী খাইতে গিয়ে ছেলে আবুল হোসেনকে ডাকতে গেলে বিরক্ত হয়ে মা’য়ের উপর হামলা করে এলোপাতাড়ি মারধর আরম্ভ করে। তার ছেলে শাবল বা রড দিয়ে পিটিয়ে তার মাকে হত্যা করে। সকালে ব্র্যাক স্কুলের মেডাম এসে কোন সাড়া শব্দ না পেয়ে ডাকা ডাকি করে দরজা খুলে দেখে তার রক্তাক্ত লাশ মাটিতে পড়ে আছে। পুলিশ এসে ১০ টার দিকে বৃদ্ধার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

হোমনা থানার ওসি জয়নাল আবেদীন জানান হত্যার ঘটনায় নিহতের ছেলে বিল্লাল হোসেন বাদী হয়ে আবুল হোসেনের নামে অভিযোগ দায়ের করেছেন। এ অভিযোগে মো. আবুল হোসেন (৪৫) কে গ্রেফতার করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমেক হাসপাতালে প্রেরন করা হয়েছে। আসামীকে আদালতে সোপর্ব্দ করা হবে। তবে আসামি মানষিক ভারসাম্যহীন কিনা এটি নিশ্চিত হওয়ার জন্য মেডিকেল পরীক্ষা করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং