1. info@www.doiniknews71.com : দৈনিক নিউজ ৭১ :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন
সর্বশেষ :
উজানচর কংশ নারায়ণ উচ্চবিদ্যালয়ের এসএসসি ফলাফল পুনঃ নিরীক্ষণে পাশের হার শতভাগ। হোমনায় রেহানা বেগম পুনরায় চেয়ারম্যান নির্বাচিত;ভাইস চেয়ারম্যান নতুন মুখ। বাঞ্ছারামপুর উপজেলা পরিষদ নির্বাচনের বেসরকারি ফলাফল ঘোষণা। পরীক্ষামূলক সম্প্রচার হোমনায় ছেলের হাতে মা খুন- ছেলে আটক, বাঞ্ছারামপুরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো উজানচর কংশ নারায়ণ উচ্চবিদ্যালয় কালিকাপুর মানব সেবা সংগঠনের ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠিত। বাঞ্ছারামপুরে ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম এমপির শাড়ি লুঙ্গি বিতরণ ভেলানগর প্রবাসী কল্যাণ সংগঠনের উদ্যোগে ঈদ উপহার বিতরণ। গ্রীন ভয়েস বাঞ্ছারামপুর উপজেলা শাখার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ।

কালিকাপুর মানব সেবা সংগঠনের ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠিত।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪
  • ৪২৮ বার পড়া হয়েছে

ডেস্ক রিপোর্ট

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে ঈদুল ফিতর উপলক্ষে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকেলে (২৯শে রমজান) উপজেলার উজানচর ইউনিয়নের কালিকাপুর গ্রামে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কালিকাপুর মানব সেবা সংগঠনের উদ্যোগে অসহায় হতদরিদ্র ২০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

খাদ্য সামগ্রির মধ্যে রয়েছে -২ প্যাকেট সেমাই, চিনি, গুড়া দুধ,সোয়াবিন তৈল, আলু ও পেঁয়াজ রয়েছে।

কালিকাপুর মানব সেবা সংগঠনের সদস্য বৃন্দ গ্রামের প্রতিটি বাড়িতে গিয়ে দুঃস্থ অসহায় হতদরিদ্রকে খুঁজে বের করে তারই হাতে পৌঁছে দিয়েছেন মানব সেবা সংগঠনের ঈদ উপহার।

মানব সেবা সংগঠনের সভাপতি বলেন, এলাকার হতদরিদ্র ও অসহায় মানুষদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে আমাদের এই ব্যতিক্রমী উদ্যোগ। সংগঠনের সদস্য, প্রবাসী, ও এলাকার বিত্তবানদের সহযোগিতায় এই ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। আমাদের এই সংগঠন যেন মানব কল্যানে সবসময় নিয়োজিত থাকিবে। ইনশাল্লাহ আগামী কোরবানি ঈদে ও কোরবানির গোস্ত দিয়ে আমাদের এ কার্যক্রম আমরা অব্যাহত রাখবো।

কালিকাপুর মানব সেবা সংগঠনের প্রধান উপদেষ্টা ও উজানচর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আবু হানিফ মিয়া বলেন কালিকা পুর মানব সেবা সংগঠন সমাজের একটি সেচ্ছাসেবী সংগঠন তারা সমাজের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। আমরা আশা করছি তাদের এই মহান কাজ অব্যহত থাকবে।

ঈদ সামগ্রী নিতে আসা মূত্যু পথযাত্রী ডালিম মিয়া বলেন,এই মানব সেবা সংগঠনের পক্ষ থেকে আমি সেবা পেয়ে এখন সম্পূর্ণ রুপে সুস্হ্য আছি এই সংগঠন আমার জন্য তিন লক্ষ টাকা খরচ করে আমার চিকিৎসা করেছেন আমি এই সংগঠনের জন্য দোয়া করি।
তিনি আরোও বলেন রোজার ঈদের আগে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী পেয়ে সবায় খুব খুশি। আমাদের মতো গরীব মানুষের এই উচ্চ মুল্যের বাজারে ঈদের দিনে কোনো কিছু কিনে খাওয়া স্বপ্নের মতো। যারা আমাদের এই স্বপ্ন পূরন করেছে তাদের জন্য আমরা মন খুলে দোয়া করি। এরা যেন প্রতি বছর আমগোরে সাহায্য করতে পারে এই দোয়া করি।
এই সময় এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং