1. info@www.doiniknews71.com : দৈনিক নিউজ ৭১ :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন
সর্বশেষ :
উজানচর কংশ নারায়ণ উচ্চবিদ্যালয়ের এসএসসি ফলাফল পুনঃ নিরীক্ষণে পাশের হার শতভাগ। হোমনায় রেহানা বেগম পুনরায় চেয়ারম্যান নির্বাচিত;ভাইস চেয়ারম্যান নতুন মুখ। বাঞ্ছারামপুর উপজেলা পরিষদ নির্বাচনের বেসরকারি ফলাফল ঘোষণা। পরীক্ষামূলক সম্প্রচার হোমনায় ছেলের হাতে মা খুন- ছেলে আটক, বাঞ্ছারামপুরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো উজানচর কংশ নারায়ণ উচ্চবিদ্যালয় কালিকাপুর মানব সেবা সংগঠনের ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠিত। বাঞ্ছারামপুরে ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম এমপির শাড়ি লুঙ্গি বিতরণ ভেলানগর প্রবাসী কল্যাণ সংগঠনের উদ্যোগে ঈদ উপহার বিতরণ। গ্রীন ভয়েস বাঞ্ছারামপুর উপজেলা শাখার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ।

বাঞ্ছারামপুরে নাগরিক সমাবেশে প্রার্থীতা ঘোষণা করলেন তুষার, হাজারো জনতার সমর্থন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৯০ বার পড়া হয়েছে

আবু সাঈদ সরকার নাঈম

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছেন সাবেক জেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য মোহাম্মদ আমিনুল ইসলাম তুষার।

শনিবার( ২৪ ফেব্রুয়ারি) উপজেলার ছয়ফুল্লাকান্দি ইউনিয়নের জনসাধারণদের নিয়ে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে নাগরিক সমাবেশ ও আলোচনা সভা করে আনুষ্ঠানিক ভাবে প্রার্থীতা ঘোষণা করেছেন তিনি।

নাগরিক সমাবেশ ও আলোচনা সভায় ছয়ফুল্লাকান্দি ইউনিয়নের আওয়ামীলীগের সাবেক সভাপতি মহিউদ্দিন চৌধুরী ফুল মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছয়ফুল্লাকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আমিনুল ইসলাম তুষার।

এসময় ছয়ফুল্লাকান্দি ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণ মোহাম্মদ আমিনুল ইসলাম তুষারকে সমর্থন প্রদান করেন।

আওয়ামী লীগের মূল ধারার রাজনীতির সাথে যুক্ত থেকে দীর্ঘ দিন ছয়ফুল্লাকান্দি ইউনিয়নের সর্বস্তরের জনগণের পাশে থেকে সেবায় নিয়োজিত ছিলেন তিনি। পাশাপাশি উপজেলার প্রতিটি ইউনিয়নের নেতাকর্মীদের খোঁজখবর রেখেছেন সবসময়। আসছে উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী হতে উপজেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য ও ছয়ফুল্লাকান্দি ইউনিয়ন পরিষদের টানা তিনবারের নির্বাচিত চেয়ারম্যান মোহাম্মদ আমিনুল ইসলাম তুষার।

উপজেলা পাড়াতলী গ্রামে জন্মগ্রহণ করা এই নেতা অধ্যয়নরত অবস্থায় ছাত্রলীগ রাজনীতি দিয়ে রাজনৈতিক জীবন শুরু করেন।
তিনি ছয়ফুল্লাকান্দি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আনোয়ারুল ইসলাম আশ্রাফের সুযোগ্য সন্তান। তুষার চেয়ারম্যান বাবার মতই জনকল্যাণের পথ ধরেই উপজেলায় ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন। এছাড়াও তুষার চেয়ারম্যান ব্রাহ্মণবাড়িয়া ৬ আসনের নির্বাচিত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন (অব:) এবি তাজুল ইসলাম এমপির সুযোগ্য ভাতিজা।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে ইতিমধ্যে ব্যানার, ফেস্টুন, পোস্টারিং করা সহ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী হিসেবে তার সরব ভূমিকা রয়েছে। এলাকার বিভিন্ন বাজার ও চায়ের দোকানে তাকে নিয়ে চলছে সর্বত্র আলোচনা এবং জনসাধারণের মধ্যে তাকে নিয়ে রয়েছে নানা জল্পনা-কল্পনা। উপজেলার বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ নিজ থেকেই তুষার চেয়ারম্যানের পক্ষে প্রচারণা সহ দোয়া চেয়ে জনসাধারণের দারপ্রান্তে যাচ্ছে।
“তুষার ভাইকে উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চাই” এই কথা এখন স্থানীয় জনগণের মুখে মুখে সর্বত্র প্রচলিত। করোনা মহামারীর সময়ে দরিদ্র-অসহায় পরিবারকে খাদ্য সহায়তা দিয়েও ব্যাপক ভালবাসা পেয়েছেন তিনি এবং এলাকার মধ্যমনি হয়ে উঠেছেন।

তরুণ এই চেয়ারম্যান পদপ্রার্থী বলেন, আমি আমার বাবার মতো জনকল্যানের কাজ করে যাচ্ছি এবং সবসময় যেকোনো অবস্থায় আমার উপজেলাবাসীর পাশে আমি আছি। উপজেলার বেকার সমস্যা সমাধান, মাদক সন্ত্রাস দূরীকরণ, বালাবিবাহ বন্ধসহ নানা সামাজিক কাজে সর্বদা সচেষ্ট ছিলাম এবং থাকবো।
জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাঞ্ছারামপুর উপজেলাকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে অঙ্গীকারাবদ্ধ।

এ সময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সাইফুল ইসলাম শিশির,ছয়ফুল্লাকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের উপদেষ্টা আহাঙ্গির আলম ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল করিম মাস্টার,সহ-সভাপতি হুমায়ূন কবির, সমির আহমেদ,সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম নয়ন মাষ্টার, বাঞ্ছারামপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ রানা, সহ সভাপতি সবুজ মুন্সি, ছয়ফুল্লাকান্দি ইউনিয়ন সভাপতি জাকির হোসেন, সাধারণ সম্পাদক শাহ জালাল সরকার, সাংগঠনিক সম্পাদক পরান বাংলা, ছয়ফুল্লাকান্দি ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত জামিল সিফাত, সভাপতি মোজাম্মেল হক চৌধুরী, সাধারণ সম্পাদক বিপ্লব আহমেদ, সাংগঠনিক সম্পাদক হোসাইন সোইলেন, বাঞ্ছারামপুর উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি ইমতিয়াজ আহমেদ যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন বায়েজিদ,ইমরান এলাহী রাজিব, সজিব পারবেজ সহ আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীগণ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং