1. info@www.doiniknews71.com : দৈনিক নিউজ ৭১ :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন
সর্বশেষ :
উজানচর কংশ নারায়ণ উচ্চবিদ্যালয়ের এসএসসি ফলাফল পুনঃ নিরীক্ষণে পাশের হার শতভাগ। হোমনায় রেহানা বেগম পুনরায় চেয়ারম্যান নির্বাচিত;ভাইস চেয়ারম্যান নতুন মুখ। বাঞ্ছারামপুর উপজেলা পরিষদ নির্বাচনের বেসরকারি ফলাফল ঘোষণা। পরীক্ষামূলক সম্প্রচার হোমনায় ছেলের হাতে মা খুন- ছেলে আটক, বাঞ্ছারামপুরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো উজানচর কংশ নারায়ণ উচ্চবিদ্যালয় কালিকাপুর মানব সেবা সংগঠনের ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠিত। বাঞ্ছারামপুরে ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম এমপির শাড়ি লুঙ্গি বিতরণ ভেলানগর প্রবাসী কল্যাণ সংগঠনের উদ্যোগে ঈদ উপহার বিতরণ। গ্রীন ভয়েস বাঞ্ছারামপুর উপজেলা শাখার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ।

হোমনায় ভয়াবহ অগ্নিকান্ডে এক দোকান পুড়ে ভস্মীভূত।। ১৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৬৮ বার পড়া হয়েছে

রাসেল আহমেদ, হোমনা প্রতিনিধি:

কুমিল্লার হোমনার দুলালপুর বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে একটি দোকান পুড়ে ভস্মীভূত হয়ে গেছে। এতে প্রায় ১৫-১৬ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

বৃহস্পতিবার দিবাগত রাতে দুলালপুর মধ্য বাজারে অবস্থিত দুলালপুর ৩নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ খাইরুল ইসলাম খায়েস এর দোকানে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

জানাযায়, বৃহস্পতিবার রাত সাড়ে ১১ টার দিকে দুলালপুর মধ্য বাজারে অবস্থিত আর কে ফুড প্রোডাক্টস নামে একটি দোকানের ভিতরে হঠাৎ আগুনের লেলিহান শিখা দেখতে পায় কয়েকজন। এসময় তাদের ডাকাডাকি তে আশেপাশের মানুষজন ছুটে এসে আগুন নেভাতে চেষ্টা করে। কিন্তু দোকানের শাটার তালাবদ্ধ থাকায় তা সম্ভব হচ্ছিল না। পরে তালা ভেঙে সকলের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসলেও ততক্ষণে দোকানের অধিকাংশ মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

এ বিষয়ে দোকানের মালিক মোঃ খাইরুল ইসলাম খায়েস বলেন, আমি রাতে দোকান বন্ধ করে চলে যাই। এরপর রাত সাড়ে ১১ টার দিকে আমাকে ফোন করে জানানো হয় যে আমার দোকানে আগুন লেগেছে। খবর পেয়ে তাৎক্ষণিক বাজারে আসি। ততক্ষণে আমার দোকানের প্রায় সব মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। তবে আগুন লাগার বিষয়ে তার কাছে জানতে তিনি বলেন যে সময়ে আগুন লেগেছে সেসময় বিদ্যুৎ ছিল না, বৃষ্টি পড়তেছিল। কিভাবে আগুন লেগেছে তা জানি না।

এ ঘটনায় শুক্রবার সকালে হোমনা থানার এসআই ফরহাদ এর নেতৃত্বে একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে গেছে।

এ বিষয়ে হোমনা থানা অফিসার ইনচার্জ মোঃ জয়নাল আবেদীন বলেন, ঘটনা শুনে এসআই ফরহাদ এর নেতৃত্বে একটি টিম কে ঘটনাস্থলে পাঠিয়েছি। তবে এ ব্যাপারে কেউ কোন লিখিত অভিযোগ দেয়নি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং