1. info@www.doiniknews71.com : দৈনিক নিউজ ৭১ :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০১:২৪ অপরাহ্ন
সর্বশেষ :
উজানচর কংশ নারায়ণ উচ্চবিদ্যালয়ের এসএসসি ফলাফল পুনঃ নিরীক্ষণে পাশের হার শতভাগ। হোমনায় রেহানা বেগম পুনরায় চেয়ারম্যান নির্বাচিত;ভাইস চেয়ারম্যান নতুন মুখ। বাঞ্ছারামপুর উপজেলা পরিষদ নির্বাচনের বেসরকারি ফলাফল ঘোষণা। পরীক্ষামূলক সম্প্রচার হোমনায় ছেলের হাতে মা খুন- ছেলে আটক, বাঞ্ছারামপুরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো উজানচর কংশ নারায়ণ উচ্চবিদ্যালয় কালিকাপুর মানব সেবা সংগঠনের ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠিত। বাঞ্ছারামপুরে ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম এমপির শাড়ি লুঙ্গি বিতরণ ভেলানগর প্রবাসী কল্যাণ সংগঠনের উদ্যোগে ঈদ উপহার বিতরণ। গ্রীন ভয়েস বাঞ্ছারামপুর উপজেলা শাখার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ।

উজানচর কংশ নারায়ণ উচ্চবিদ্যালয়ের ১২০তম প্রতিষ্ঠা বার্ষিকী ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৮৫৭ বার পড়া হয়েছে

ডেস্ক রিপোর্ট

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর বর্ণিল সাজসজ্জ্বা আর জমকালো আয়োজনের মধ্যদিয়ে সুনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান উজানচর কংশ নারায়ণ উচ্চ বিদ্যালয়ের ১২০ তম প্রতিষ্ঠা ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান দিনব্যাপী স্কুল মাঠে অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারী )
সকালে ক্রীড়া প্রতিযোগীতার উদ্বোধন করেন বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও অত্র বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি কাজী-জাদিদ আল-রহমান জনি ও প্রধান শিক্ষক তপন চন্দ্র সূত্র ধর।
এর পরই স্কুলের শিক্ষার্থীদের পরিবেশনায় জাতীয় সঙ্গীত ও দেশাত্ববোধক গানের সাথে মনমুগ্ধকর ডিসপ্লে পরিবেশন করা হয়।

কাজী জাদিদ আল-রহমান জনির সভাপতিত্বে ও সহকারী শিক্ষক দিপংকর চন্দ্র রায়ের সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মুহাঃ আবুল মুনসুর।
বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) কাজী আতিকুর রহমান ।
উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ গোলাম ফারুক,বাঞ্ছারামপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি)মোহাম্মদ মহিউদ্দিন পিপিএম,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) পবিত্র চন্দ্র মন্ডল,উপজেলা প্রকৌশলী জাহাঙ্গীর হোসেন,দরিকান্দি ইউনিয়নের চেয়ারম্যান মির্জা সফিকুল ইসলাম স্বপন,তেজখালী ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল হক বাবুল নানা,উজানচর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো.তফাজ্জল হোসেন (তাজ মিয়া) সাধারণ সম্পাদক সেলিম মিয়া,স্কুল প্রতিষ্ঠাতা পরিবার নারায়ণ চন্দ্র রায়,ইউপি সদস্য মো.ওয়ারিশ মিয়া,শহিদুল ইসলাম, হাবিবুর রহমান,সাবেক স্কুল মেম্বার অদুধ মিয়া,
বীরমুক্তিযোদ্ধা আব্দুল খালেক কমান্ডার,স্কুল ম্যানেজিং কমিটির সদস্য বৃন্দ,শিক্ষক,শিক্ষার্থীসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার মুহাঃ আবুল মুনসুর বলেন,আজকে এই অনুষ্ঠানে এসে আমি আবির্ভূত, বাঞ্ছারামপুরের মতো সুন্দর ও সু-শৃঙ্খল, এতো পরিপাটি পরিবেশে সাজানো গুছানো স্কুল আমি আর কোথাও দেখিনি,এই এলাকার অভি ভাবক মাননীয় এমপি ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম স্যারকে আমি ধন্যবাদ জানাই,প্রতিটি প্রতিষ্ঠানের প্রতি এতো সুনজর তা দেখলেই বুঝা যায়,ছাত্র ছাত্রীদের জন্য এতো সুন্দর করে ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করায়
স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি সদস্য ও শিক্ষক শিক্ষার্থীসহ এলাকাবাসীকে ধন্যবাদ জানাই।

আলোচনা সভার পর বিভিন্ন ইভেন্টে অংশ গ্রহনকারী বিজয়ীদের হাতে পুরস্কার তুলেদেন প্রধান অতিথিসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ। স্কুলের সকল শিক্ষক-শিক্ষিকার অকান্ত পরিশ্রমে পুরো অনুষ্ঠানটি অত্যান্ত সফল ভাবে সম্পন্ন হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং