1. info@www.doiniknews71.com : দৈনিক নিউজ ৭১ :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০১:২৬ অপরাহ্ন
সর্বশেষ :
উজানচর কংশ নারায়ণ উচ্চবিদ্যালয়ের এসএসসি ফলাফল পুনঃ নিরীক্ষণে পাশের হার শতভাগ। হোমনায় রেহানা বেগম পুনরায় চেয়ারম্যান নির্বাচিত;ভাইস চেয়ারম্যান নতুন মুখ। বাঞ্ছারামপুর উপজেলা পরিষদ নির্বাচনের বেসরকারি ফলাফল ঘোষণা। পরীক্ষামূলক সম্প্রচার হোমনায় ছেলের হাতে মা খুন- ছেলে আটক, বাঞ্ছারামপুরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো উজানচর কংশ নারায়ণ উচ্চবিদ্যালয় কালিকাপুর মানব সেবা সংগঠনের ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠিত। বাঞ্ছারামপুরে ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম এমপির শাড়ি লুঙ্গি বিতরণ ভেলানগর প্রবাসী কল্যাণ সংগঠনের উদ্যোগে ঈদ উপহার বিতরণ। গ্রীন ভয়েস বাঞ্ছারামপুর উপজেলা শাখার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ।

হোমনায় ৪ প্রাইভেট হাসপাতাল ও ডায়গনস্টিক সেন্টারকে অর্থদন্ড

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ২১ জানুয়ারী, ২০২৪
  • ৪১৭ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি

কুমিল্লার হোমনা উপজেলার ৪ প্রাইভেট হাসপাতাল ও ডায়গনস্টিক সেন্টারকে ১ লাখ ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।
আজ রবিবার ২১ জানুয়ারী হোমনা উপজেলা সদরে মোবাইল কোর্ট পরিচালনা করে হোমনা মর্ডান হসপিটাল, নিরাপদ হাসপাতালও ডায়গনেস্টিক সেন্টার, খিদমা ডায়গনস্টিক সেন্টার ও সেন্ট্রাল হাসপাতাল ও ডিজিটাল ডায়গনস্টিক সেন্টারকে এ জরিমানা করেন উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ইউছুফ হাসান।

মোবাইল কোর্ট পরিচালনায় সার্বিক সহযোগিতা করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, হোমনার সহকারী সার্জন জনাব ডা. মোহাম্মদ রাহিদুজ্জামান ও হোমনা থানা পুলিশ।

সহকারি কমিশনার (ভূমি) এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ইউছুফ হাসান জানান,
প্রতিষ্ঠান গুলোর মধ্যে স্বাস্থ্য বিভাগের অনুমোদন না থাকায় ও প্যাথলজি ল্যাবের রেফ্রিজারেটরে বিপুল পরিমান মেয়াদোত্তীর্ণ রিএজেন্ট পাওয়ায় হোমনা মডার্ণ হসপিটাল কে ১,০০,০০০/-(এক লক্ষ) টাকা, স্বাস্থ্য বিভাগের অনুমোদন না থাকায় নিরাপদ হাসপাতাল ও ডায়গনস্টিক সেন্টারকে ১০,০০০/- (দশ হাজার) টাকা, যথাযথ যোগ্যতাসম্পন্ন টেকনিশিয়ান ব্যতীত এক্সরে ল্যাব পরিচালনা করায় খিদমা ডায়গনস্টিক সেন্টারকে ২০,০০০/- (বিশ হাজার) টাকা ও অপারেশন থিয়েটারে অস্বাস্থ্যকর ও অপরিচ্ছন্ন পরিবেশ এবং মেডিকেল বর্জ্যের সঠিক ব্যবস্থাপনা না থাকায় সেন্ট্রাল হাসপাতাল ও ডিজিটাল ডায়গনস্টিক সেন্টারকে ২০,০০০/-(বিশ হাজার) টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।
জন স্বার্থে এ অভিযান অব্যহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং