1. info@www.doiniknews71.com : দৈনিক নিউজ ৭১ :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১০:১৩ পূর্বাহ্ন
সর্বশেষ :
উজানচর কংশ নারায়ণ উচ্চবিদ্যালয়ের এসএসসি ফলাফল পুনঃ নিরীক্ষণে পাশের হার শতভাগ। হোমনায় রেহানা বেগম পুনরায় চেয়ারম্যান নির্বাচিত;ভাইস চেয়ারম্যান নতুন মুখ। বাঞ্ছারামপুর উপজেলা পরিষদ নির্বাচনের বেসরকারি ফলাফল ঘোষণা। পরীক্ষামূলক সম্প্রচার হোমনায় ছেলের হাতে মা খুন- ছেলে আটক, বাঞ্ছারামপুরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো উজানচর কংশ নারায়ণ উচ্চবিদ্যালয় কালিকাপুর মানব সেবা সংগঠনের ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠিত। বাঞ্ছারামপুরে ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম এমপির শাড়ি লুঙ্গি বিতরণ ভেলানগর প্রবাসী কল্যাণ সংগঠনের উদ্যোগে ঈদ উপহার বিতরণ। গ্রীন ভয়েস বাঞ্ছারামপুর উপজেলা শাখার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ।

ফিলিস্তিনিদের ওপর ইসরাইল বাহিনীর বর্বরোচিত হামলা গণহত্যার প্রতিবাদে মানববন্ধন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ২৮ অক্টোবর, ২০২৩
  • ৮২৫ বার পড়া হয়েছে

ডেস্ক রিপোর্ট

“বি়শ্ব মুসলিম ঐক্য গড়,আল আকসা মুক্ত করো” এই স্লোগানকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে ফিলিস্তিনিদের উপর অবৈধ ইসরাইল বাহিনীর বর্বরোচিত হামলা ও গণহত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করা হয়েছে।

শনিবার সকাল ৮ টায় বাঞ্ছারামপুর,হোমনা ও মুরাদনগর উপজেলার সর্বস্তরের জনগণের অংশগ্রহণে ছলিমাবাদ ইউনিয়নের ভুরভুরিয়া গ্রামের বিভিন্ন সড়কে ফেস্টুন ব্যানার নিয়ে বিক্ষোভ মিছিল শেষে শেখ হাসিনা ওয়াই ব্রীজ চত্বরে মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মো.আরিফুল ইসলাম মাসুমের সঞ্চালনায় বক্তব্য রাখেন, ভুরভুরিয়া ইসলামিয়া হাফেজিয়া মাদ্রাসার প্রধান শিক্ষক হাফেজ মো. জাহিদুল ইসলাম, ঝুনারচর পশ্চিমপাড়া পুরাতন মসজিদের ইমাম মো. মাইনুদ্দিন,ভুরভুরিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজের শিক্ষক মো. ইব্রাহিম খলিল, গঙ্গানগর হাফেজিয়া মাদ্রাসার প্রধান হাফেজ শিক্ষক মো. জাবেদ ওমর, ভুরভুরিয়া চকের হাটি জামে মসজিদের ইমাম মুফতি ফোরকান আহম্মদ, ভুরভুরিয়া ইমাম হাসান-হোসাইন (রাঃ) দীনিয়া মাদ্রসার অধ্যক্ষ মো.আলী আজম প্রমুখ।

এই সময় বক্তারা বলেন, ফিলিস্তিনের গাজায় ইসরাইল নতুন করে জঙ্গি হামলা শুরু করছে। এ হামলায় নারী, শিশু,বৃদ্ধসহ হাজার হাজার মানুষকে যেভাবে হত্যা করা হচ্ছে,তা মানবতাবিরোধী অপরাধ। হাসপাতাল,মসজিদ,গির্জায় বৃষ্টির মতো বোমা মেরে সব কিছু ধবংশ করে দেওয়া হচ্ছে,নিরহ মানুষের উপর হামলা করে কিন্তু তাদের এই হামলাকে সমর্থন দিয়ে আসছে আমেরিকা, যা খুবই দুঃখজনক, ফিলিস্তিনের মুসলমানদের ওপর ইসরাইলের হত্যাযজ্ঞ, নির্যাতন ও হামলার তীব্র নিন্দা জানাই। বাংলাদেশ সরকার সব সময় নির্যাতিত নিপীড়িত মানুষের পাশে আছে।

এসময় উপজেলার বিভিন্ন হাফেজিয়া মাদ্রাসার শিক্ষক,ছাত্র ও এলাকার সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন।

পরে ফিলিস্তিন ও সারা মুসলিম বিশ্বের শান্তি কামনায় মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন রামপুর মাদ্রাসার মুহতামিম মো.মোতালিব হোসাইন খাঁন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং