1. info@www.doiniknews71.com : দৈনিক নিউজ ৭১ :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন
সর্বশেষ :
উজানচর কংশ নারায়ণ উচ্চবিদ্যালয়ের এসএসসি ফলাফল পুনঃ নিরীক্ষণে পাশের হার শতভাগ। হোমনায় রেহানা বেগম পুনরায় চেয়ারম্যান নির্বাচিত;ভাইস চেয়ারম্যান নতুন মুখ। বাঞ্ছারামপুর উপজেলা পরিষদ নির্বাচনের বেসরকারি ফলাফল ঘোষণা। পরীক্ষামূলক সম্প্রচার হোমনায় ছেলের হাতে মা খুন- ছেলে আটক, বাঞ্ছারামপুরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো উজানচর কংশ নারায়ণ উচ্চবিদ্যালয় কালিকাপুর মানব সেবা সংগঠনের ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠিত। বাঞ্ছারামপুরে ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম এমপির শাড়ি লুঙ্গি বিতরণ ভেলানগর প্রবাসী কল্যাণ সংগঠনের উদ্যোগে ঈদ উপহার বিতরণ। গ্রীন ভয়েস বাঞ্ছারামপুর উপজেলা শাখার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ।

বাঞ্ছারামপুরে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ১৩ অক্টোবর, ২০২৩
  • ৬৩৭ বার পড়া হয়েছে

ডেস্ক রিপোর্টঃ-

“অসময়তার বিরুদ্ধে লড়াই করি,দুর্যোগ সহনশীল ভবিষ্যত গড়ি” এই শ্লোগানকে সামনে রেখে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস ২০২৩ উদযাপন উপলক্ষে শুক্রবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় অধিদপ্তর ও উপজেলা প্রশাসনের উদ্যোগে একটি র‌্যালি উপজেলা চত্বর থেকে বের হয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা
চত্বরে এসে ভূমিকম্প ও অগ্নিকান্ড বিষয়ক মহড়া অনুষ্ঠিত হয়।

বাঞ্ছারামপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) কাজী আতিকুর রহমানের সভাপতিত্বে তিনি বলেন, ভূমিকম্প,অগ্নিকাণ্ডসহ বিভিন্ন জরুরী ঘটনায় পূর্বে ও পরে জরুরী ভিত্তিতে করণীয সম্পর্কে শিক্ষার্থীদের পাশাপাশি সর্বস্তরের জনগণের মাঝে সচেতনতা বাড়াতে হবে।

এসময় উপস্হিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা পবিত্র চন্দ্র মন্ডল,উপ-সহকারী রাসেল মিয়া,বাঞ্ছারামপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সার স্টেশন কর্মকর্তা শহীদ উল্লাহ, অফিসার লিডার মজিবুর রহমান খন্দকার, সিনিয়র ফায়ার ফাইটার অঞ্জন চন্দ্র মজুমদার, ফায়ার সার্ভিস এ্যান্ড সিভিল ডিফেন্স কর্মকর্তার নেতৃত্বে বিভিন্ন দুর্যোগ ও দুর্ঘটনা মোকাবেলায় কি ভাবে প্রতিরোধ গড়ে তোলা যায়,সেই বিষয়ে জনসচেতনতায় মহড়া ও কশরত প্রদর্শন করে দেখানো হয়।।

এসময় উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের প্রধান,সাংবাদিক,বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থী,ফায়ার সার্ভিসের সদস্য উপস্থিতি ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং