1. info@www.doiniknews71.com : দৈনিক নিউজ ৭১ :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন
সর্বশেষ :
উজানচর কংশ নারায়ণ উচ্চবিদ্যালয়ের এসএসসি ফলাফল পুনঃ নিরীক্ষণে পাশের হার শতভাগ। হোমনায় রেহানা বেগম পুনরায় চেয়ারম্যান নির্বাচিত;ভাইস চেয়ারম্যান নতুন মুখ। বাঞ্ছারামপুর উপজেলা পরিষদ নির্বাচনের বেসরকারি ফলাফল ঘোষণা। পরীক্ষামূলক সম্প্রচার হোমনায় ছেলের হাতে মা খুন- ছেলে আটক, বাঞ্ছারামপুরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো উজানচর কংশ নারায়ণ উচ্চবিদ্যালয় কালিকাপুর মানব সেবা সংগঠনের ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠিত। বাঞ্ছারামপুরে ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম এমপির শাড়ি লুঙ্গি বিতরণ ভেলানগর প্রবাসী কল্যাণ সংগঠনের উদ্যোগে ঈদ উপহার বিতরণ। গ্রীন ভয়েস বাঞ্ছারামপুর উপজেলা শাখার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ।

বাঞ্ছারামপুরে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন পালিত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৪৮৮ বার পড়া হয়েছে

ডেস্ক রিপোর্টঃ-

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা, বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন পালন করেছে বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ব্রিগেডিয়ার জেনারেল প্রফেসর ডাঃ এ কে মাহবুবুল হক (অবঃ)।
গোপালগঞ্জ জেলার টুঙ্গীপাড়া গ্রামে ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর জন্মগ্রহণ করেন তিনি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিবের প্রথম সন্তান তিনি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন উপলক্ষে
আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

আজ ২৮ শে সেপ্টেম্বর সকাল ১১ ঘটিকার সময় উপজেলার ছয়ফুল্লাহ কান্দি ইউনিয়নের মাছিম নগর প্রধান অতিথির নিজ বাড়ীতে আমন্ত্রিত অতিথিদের অংশগ্রহণে বক্তব্যের শুরুতে বক্তারা বলেন বিশ্বনবী হযরত মুহাম্মদ (সঃ) এর পৃথিবীতে আগমন করেন ১২ রবিউল আউয়াল। আমাদের প্রিয় নবী হজরত মুহাম্মদ (সা.)। তিনি সমগ্র বিশ্ববাসীর জন্য সর্বোত্তম আদর্শের শিক্ষাদাতা হিসেবে আবির্ভূত হয়ে তার সুন্দরতম আদর্শের মাধ্যমে পৃথিবীতে শান্তি-সৌহার্দ্য সাম্য মানবতা প্রতিষ্ঠা করেন।

এই সময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করেন। ১৯৭৫ সালের ১৫ আগস্টের অন্যান্য শহীদ ও একাত্তরের বীর শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনাসহ দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
পরে সকলের মাঝে জন্মদিন উপলক্ষে মিষ্টি বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সদস্য মমিনুল ইসলাম মাখন, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক সাবেক চেয়ারম্যান রোস্তম আলম,সোনারামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মো.আক্তার হোসেন,পাহাড়িয়া কান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণত সম্পাদক মীর তাজুল ইসলাম দোলন,উপজেলা যুবলীগের সাবেক সদস্য ও সাবেক মেম্বার মো. আল আমিন , বাঞ্ছারামপুর উপজেলা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো.নাছির উদ্দিন,আইয়ুব পুর ইউনিয়ন আওয়ামীলীগের দপ্তর সম্পাদক সফিকুল ইসলাম,পাহাড়িয়া কান্দি ইউনিয়ন ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি শাহআলম বাবু,আওয়ামীলীগ নেতা বিডিআর সফিকুল ইসলাম বাচ্চু,ঢাকা মহানগর দক্ষিণ সরকারি টিচার্স ট্রেনিং কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছগির আহমেদ খান,সোনারামপুর ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শাজাহান মেম্বার,মানবাধিকার কর্মী আরিফুল ইসলাম মাসুম,মো. অপু,কুমিল্লা পলিটেকনিক ইনস্টিটিউট শাখা ছাত্রলীগের সদস্য মো.সাইফুল ইসলাম সাজ্জাদ,ছাত্রলীগ নেতা মো. মহসিনসহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ ও কৃষক লীগসহ দলীয় নেতা-কর্মীরা এই সময় উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং