1. info@www.doiniknews71.com : দৈনিক নিউজ ৭১ :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০২:১২ অপরাহ্ন
সর্বশেষ :
উজানচর কংশ নারায়ণ উচ্চবিদ্যালয়ের এসএসসি ফলাফল পুনঃ নিরীক্ষণে পাশের হার শতভাগ। হোমনায় রেহানা বেগম পুনরায় চেয়ারম্যান নির্বাচিত;ভাইস চেয়ারম্যান নতুন মুখ। বাঞ্ছারামপুর উপজেলা পরিষদ নির্বাচনের বেসরকারি ফলাফল ঘোষণা। পরীক্ষামূলক সম্প্রচার হোমনায় ছেলের হাতে মা খুন- ছেলে আটক, বাঞ্ছারামপুরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো উজানচর কংশ নারায়ণ উচ্চবিদ্যালয় কালিকাপুর মানব সেবা সংগঠনের ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠিত। বাঞ্ছারামপুরে ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম এমপির শাড়ি লুঙ্গি বিতরণ ভেলানগর প্রবাসী কল্যাণ সংগঠনের উদ্যোগে ঈদ উপহার বিতরণ। গ্রীন ভয়েস বাঞ্ছারামপুর উপজেলা শাখার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ।

বাঞ্ছারামপুরে নৌকার মনোনয়ন প্রত্যাশী ব্রিগেডিয়ার জেনারেল ডা.মাহবুবুল হকের গণসংযোগ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৫৫৫ বার পড়া হয়েছে

ডেস্ক রিপোর্ট

স্মাট বাংলাদেশ গড়তে হলে গণতন্ত্রের মানষকন্যা জননেত্রী শেখ হাসিনার বিকল্প নেই, বাংলাদেশের অগ্রযাত্রা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন” এই শ্লোগানকে সামনে রেখে -ব্রাহ্মণবাড়িয়া (৬) বাঞ্ছারামপুর আসনে নৌকার পক্ষে ভোট চেয়ে গণসংযোগ করেছেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ব্রিগেডিয়ার জেনারেল প্রফেসর ডাঃ এ কে মাহবুবুল হক (অবঃ)।

মঙ্গলবার সকাল থেকে রাত পর্যন্ত বাঞ্ছারামপুর উপজেলার তেজখালী, দড়িকান্দি, ছলিমাবাদ ইউনিয়নের বিভিন্ন হাট-বাজারে আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ ও কৃষকলীগসহ দলীয় নেতা-কর্মীদের নিয়ে এই গণসংযোগ করেন তিনি। এ সময় তৃণমূল নেতা-কর্মী ও সর্বস্তরের জনগণের ব্যাপক উপস্থিতি ও সমর্থন পান তিনি। তার গণসংযোগে সাধারণ মানুষের মাঝে উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা গেছে। পরে নেতা-কর্মীদের সাথে নিয়ে ব্রিগেডিয়ার জেনারেল প্রফেসর ডাঃ এ কে মাহবুবুল হক (অবঃ) বাজারের ব্যবসায়ী ও জন সাধারণের সাথে কুশল বিনিময় করে নৌকা প্রতীকে ভোট চেয়ে ভোটারদের মাঝে লিফলেট বিতরণ করেন এবং
আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করে স্মাট বাংলাদেশ গড়ার আহবান জানান এবং তিনি আরোও বলেন
কারও একার পক্ষে নৌকার বিজয় নিশ্চিত করা সম্ভব নয়। তাই সবাইকে ঐক্যবদ্ধ হয়ে সব ধরনের ভেদাভেদ ভুলে দলমত নির্বিশেষে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামীলীগকে পুনরায় ক্ষমতায় আনতে হবে।
শেখ হাসিনার সরকার, জনবান্ধব সরকার।
আওয়ামী লীগ সরকার, বারবার দরকার, শেখ হাসিনার সরকার, শতবার দরকার।
আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে সবাই নিরাপদ, শান্তি ও স্বস্তিতে থাকে, দেশও এগিয়ে যায়। জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর গৃহহীনদের জন্য জমিসহ পাকা ঘর নির্মান করে দেয়া হয়েছে, সারাদেশে মডেল মসজিদ করে দিয়েছেন। মানুষের জীবনযাত্রার মান উন্নয়ন হয়েছে, দেশের উন্নয়ন হয়েছে। তাই দেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে সবার প্রতি আহ্বান জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সদস্য মমিনুল ইসলাম মাখন, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক সাবেক চেয়ারম্যান রোস্তম আলম,সোনারামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মো.আক্তার হোসেন,পাহাড়িয়া কান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণত সম্পাদক মীর তাজুল ইসলাম দোলন,উপজেলা যুবলীগের সাবেক সদস্য ও সাবেক মেম্বার মো. আল আমিন , বাঞ্ছারামপুর উপজেলা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো.নাছির উদ্দিন, ঢাকা মহানগর দক্ষিণ সরকারি টিচার্স ট্রেনিং কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছগির আহমেদ খান,সোনারামপুর ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শাজাহান মেম্বার,মানবাধিকার কর্মী আরিফুল ইসলাম মাসুম,কুমিল্লা পলিটেকনিক ইনস্টিটিউট শাখা ছাত্রলীগের সদস্য মো.সাইফুল ইসলাম সাজ্জাদ, এছাড়াও আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ ও কৃষক লীগসহ দলীয় নেতা-কর্মীরা এই গণসংযোগে অংশ গ্রহন করে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং