1. info@www.doiniknews71.com : দৈনিক নিউজ ৭১ :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০১:৩৫ অপরাহ্ন
সর্বশেষ :
উজানচর কংশ নারায়ণ উচ্চবিদ্যালয়ের এসএসসি ফলাফল পুনঃ নিরীক্ষণে পাশের হার শতভাগ। হোমনায় রেহানা বেগম পুনরায় চেয়ারম্যান নির্বাচিত;ভাইস চেয়ারম্যান নতুন মুখ। বাঞ্ছারামপুর উপজেলা পরিষদ নির্বাচনের বেসরকারি ফলাফল ঘোষণা। পরীক্ষামূলক সম্প্রচার হোমনায় ছেলের হাতে মা খুন- ছেলে আটক, বাঞ্ছারামপুরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো উজানচর কংশ নারায়ণ উচ্চবিদ্যালয় কালিকাপুর মানব সেবা সংগঠনের ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠিত। বাঞ্ছারামপুরে ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম এমপির শাড়ি লুঙ্গি বিতরণ ভেলানগর প্রবাসী কল্যাণ সংগঠনের উদ্যোগে ঈদ উপহার বিতরণ। গ্রীন ভয়েস বাঞ্ছারামপুর উপজেলা শাখার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ।

বাঞ্ছারামপুর এতিম মেয়ের বিয়েতে অর্থ সহায়তা প্রদান করেন কুয়েত প্রবাসী রফিক মিয়া।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩
  • ২২৭ বার পড়া হয়েছে

ডেস্ক রিপোর্ট

যেইখানে শুনা যাবে দুস্থ, অসহায়,আর্থমানবতার ডাক,
কুয়েত প্রবাসী রফিক মিয়া বাড়িয়ে দেবে সহায়তার দুই হাত এই শ্লোগানকে সামনে রেখে
ব্রাহ্মণবাড়িয়া বাঞ্ছারামপুর উপজেলায় অসহায় গরীব এতিম মেয়ের বিয়েতে অর্থ সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন কুয়েত প্রবাসী মো.রফিক মিয়া।

মঙ্গলবার (২৯ শে আগস্ট ) সকাল ১০টায় উপজেলার বুধাইর কান্দি উত্তর পাড়া প্রবাসীর নিজ বাড়ী থেকে মায়ের হাতে আর্থিক সহায়তা ২০ হাজার টাকা নগত তুলে দেন রফিক মিয়ার ছোট ভাই সামসুল আলম।

এসময় উপস্থিত ছিলেন বাঞ্ছারামপুর উপজেলা আন্তর্জাতিক মানবাধিকার সংস্থার প্রচার সম্পাদক মো.নাছির উদ্দিন। তিনি বলেন, মানবিক রফিক মিয়ার পক্ষ থেকে গ্রামের হতদরিদ্র গরীব অসহায় বিধবা জলেহা বেগম ও মরহুম ওমর আলীর দ্বিতীয় মেয়ে এতিম সখিনার বিয়ের জন্য নগদ ২০ হাজার টাকা অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।
তিনি আরোও বলেন মাননীয় প্রধানমন্ত্রীর উপহারের জমিসহ ঘর পেয়ে অসহায় জলেহা বেগম কালিকাপুর আশ্রয়ণ প্রকল্পে মানবতার জীবন যাপন করছেন।
মানুষের বাড়ীতে কাজ করে তিনটি মেয়ে নিয়ে অতি কষ্টে তার সংসার চলে আমি আহবান জানাবো বুধাইর কান্দি প্রবাসী সংগঠন গুলোকে জলেহার মেয়ের বিয়েতে আর্থিক সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার জন্য।
“মানবতার জয় হোক, দুস্থ পরিবারের মুখে হাসি ফুটুক” এসব স্লোগান সামনে রেখে বিভিন্ন সামাজিক কার্যক্রমে অসহায় মানুষের পাঁশে দাঁড়িয়ে আর্থিক সহযোগিতার হাত বাড়িয়ে দিবে প্রবাসী সংগঠন গুলো সেই প্রত্যাশা রইল।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং