1. info@www.doiniknews71.com : দৈনিক নিউজ ৭১ :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০১:২৭ অপরাহ্ন
সর্বশেষ :
উজানচর কংশ নারায়ণ উচ্চবিদ্যালয়ের এসএসসি ফলাফল পুনঃ নিরীক্ষণে পাশের হার শতভাগ। হোমনায় রেহানা বেগম পুনরায় চেয়ারম্যান নির্বাচিত;ভাইস চেয়ারম্যান নতুন মুখ। বাঞ্ছারামপুর উপজেলা পরিষদ নির্বাচনের বেসরকারি ফলাফল ঘোষণা। পরীক্ষামূলক সম্প্রচার হোমনায় ছেলের হাতে মা খুন- ছেলে আটক, বাঞ্ছারামপুরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো উজানচর কংশ নারায়ণ উচ্চবিদ্যালয় কালিকাপুর মানব সেবা সংগঠনের ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠিত। বাঞ্ছারামপুরে ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম এমপির শাড়ি লুঙ্গি বিতরণ ভেলানগর প্রবাসী কল্যাণ সংগঠনের উদ্যোগে ঈদ উপহার বিতরণ। গ্রীন ভয়েস বাঞ্ছারামপুর উপজেলা শাখার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ।

বাঞ্ছারামপুরে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
  • ১৬২ বার পড়া হয়েছে

ডেস্ক রিপোর্ট

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযথ মর্যাদায় পালন করা হয়েছে।

মঙ্গলবার (১৫ আগষ্ট) সকালে উপজেলা প্রশাসন ও আওয়ামীলীগ পৃথক পৃথক কর্মসুচীর মাধ্যমে দিবসটি পালন করেন। ১৫ আগস্ট কাল রাতে নিহত বঙ্গবন্ধু ও পরিবারের অন্য সদস্যদের প্রতি শ্রদ্ধা প্রদর্শনের জন্য এক মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করা হয়।
শহীদ মিনার চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ম্যুরালে উপজেলা প্রশাসন, আওয়ামী লীগ, পুলিশ, মুক্তিযোদ্ধা সংসদ, হাসপাতাল শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন প্রতিষ্ঠান পুস্তস্তবক অর্পণ ও দোয়া অনুষ্ঠিত হয়।

দুপুর ১২টায় উপজেলা অডিটরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয় উপজেলা নির্বাহি অফিসার একি একি মিত্র চাকমার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক যুগ্ম সচিব মো. সিরাজুল ইসলাম,ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো.মহি উদ্দিন আহমেদ মহি,ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি প্রিন্সিপাল আবুল খায়ের দুলাল,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো.নুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো.কাজী জাদিদ আল-রহমান জনি,উপজেলা ভাইস চেয়ারম্যান সায়েদুল ইসলাম বকুল ভূঁইয়া,পৌর মেয়র মো.তফাজ্জল হোসেন,উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. কবির হোসেন,ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সনি আক্তার সুচি,বাঞ্ছারামপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস জলি আক্তার, সহকারি কমিশনার (ভুমি) কাজী আতিকুর রহমান, বাঞ্ছারামপুর মডেল থানা ওসি নুরে আলমসহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

বাঞ্ছারামপুর উপজেলার আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৮ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে উপজেলার ১টি পৌরসভা ও ১৩টি ইউনিয়নে প্রায় শতাধিক স্পটে, আলোচনা সভা,মিলাদ মাহফিল ও তবারুক বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং