1. info@www.doiniknews71.com : দৈনিক নিউজ ৭১ :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন
সর্বশেষ :
উজানচর কংশ নারায়ণ উচ্চবিদ্যালয়ের এসএসসি ফলাফল পুনঃ নিরীক্ষণে পাশের হার শতভাগ। হোমনায় রেহানা বেগম পুনরায় চেয়ারম্যান নির্বাচিত;ভাইস চেয়ারম্যান নতুন মুখ। বাঞ্ছারামপুর উপজেলা পরিষদ নির্বাচনের বেসরকারি ফলাফল ঘোষণা। পরীক্ষামূলক সম্প্রচার হোমনায় ছেলের হাতে মা খুন- ছেলে আটক, বাঞ্ছারামপুরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো উজানচর কংশ নারায়ণ উচ্চবিদ্যালয় কালিকাপুর মানব সেবা সংগঠনের ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠিত। বাঞ্ছারামপুরে ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম এমপির শাড়ি লুঙ্গি বিতরণ ভেলানগর প্রবাসী কল্যাণ সংগঠনের উদ্যোগে ঈদ উপহার বিতরণ। গ্রীন ভয়েস বাঞ্ছারামপুর উপজেলা শাখার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ।

বাঞ্ছারামপুরে আসফের উদ্যোগে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও শোক সভা অনুষ্ঠিত হয়েছে।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
  • ২৬৩ বার পড়া হয়েছে

ডেস্ক রিপোর্ট

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা (আসফ) এর পক্ষে স্বাধীনতার স্থপতি মুক্তিযুদ্ধের সর্বাধিকনায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম জাতীয় শোক দিবসে ও শোক সভা অনুষ্ঠিত হয়েছে।

দিবসটি পালন উপলক্ষে আজ মঙ্গলবার (১৫ আগস্ট) আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা আসফের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে দিনভর চরমরিচা কান্দি ও কাঞ্চনপুর শোক সভা ও ১৫ ই আগস্টে নিহত বঙ্গবন্ধুসহ সপরিবারের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল এবং মানুষের মাঝে তবারুক বিতরণ করা হয়।

যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করে বাঞ্ছারামপুর উপজেলা শাখার মানবাধিকার সংস্থার প্রধান উপদেষ্টা বিগ্রেডিয়ার জেনারেল প্রফেসর ডাক্তার এ কে মাহবুবুল হক(অবঃ) উপদেষ্ঠা মাহফুজুর রহমান ,সভাপতি মো. আক্তার হোসেন,সহ-সভাপতি সাবেক চেয়ারম্যান রুস্তম আলম,সহ-সভাপতি মমিনুল ইসলাম মাখন, সহ-সভাপতি মীর তাজুল ইসলাম দোলন,সহ-সভাপতি আরিফুল ইসলাম মাসুম,আওয়ামীলীগ নেতা সফিকুল ইসলাম, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো, মোহন মিয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. ছগির মিয়া,সাইদুর রহমান,
সমাজ কল্যাণ সম্পাদক সাবেক মেম্বার মো.আল আমিন,ক্রীড়া সম্পাদক সৈয়দ মো: অপু,
রাবেয়া গফুর জনকল্যাণ সংস্হার সাধারণ সম্পাদক শামীম মিয়া,
প্রচার সম্পাদক মো.নাছির উদ্দিন, ধর্ম বিষয়ক সম্পাদক মহসিন মোল্লা, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক আল আমিন,রাবেয়া গফুর স্বেচ্ছাসেবী কাউসার আহমেদ প্রমুখ।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে ১৯৭৫ সালের ১৫ আগস্ট তারিখে শাহাদাতবরণকারী বঙ্গবন্ধু, বঙ্গমাতা এবং পরিবারের অন্যান্য সদস্যদের বিদেহী আত্মার মাগফিরাত এবং দেশের অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা মো.হানিফ মিয়া।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং