1. info@www.doiniknews71.com : দৈনিক নিউজ ৭১ :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১০:০৯ অপরাহ্ন
সর্বশেষ :
উজানচর কংশ নারায়ণ উচ্চবিদ্যালয়ের এসএসসি ফলাফল পুনঃ নিরীক্ষণে পাশের হার শতভাগ। হোমনায় রেহানা বেগম পুনরায় চেয়ারম্যান নির্বাচিত;ভাইস চেয়ারম্যান নতুন মুখ। বাঞ্ছারামপুর উপজেলা পরিষদ নির্বাচনের বেসরকারি ফলাফল ঘোষণা। পরীক্ষামূলক সম্প্রচার হোমনায় ছেলের হাতে মা খুন- ছেলে আটক, বাঞ্ছারামপুরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো উজানচর কংশ নারায়ণ উচ্চবিদ্যালয় কালিকাপুর মানব সেবা সংগঠনের ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠিত। বাঞ্ছারামপুরে ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম এমপির শাড়ি লুঙ্গি বিতরণ ভেলানগর প্রবাসী কল্যাণ সংগঠনের উদ্যোগে ঈদ উপহার বিতরণ। গ্রীন ভয়েস বাঞ্ছারামপুর উপজেলা শাখার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ।

গঙ্গানগর জাগ্রত যুব সংগঠনের ২য় বার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপণ ও আলোচনা সভা অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ৯ জুলাই, ২০২৩
  • ৯৬০ বার পড়া হয়েছে

মো.নাছির উদ্দিন

আমরা একতায় বলিয়ান নিঃস্বার্থে বয়ে আসুক মানবতার কল্যাণ এই স্লোগানকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়া বাঞ্ছারামপুর উপজেলার ছলিমাবাদ ইউনিয়নের গঙ্গানগর গ্রামের এক ঝাঁক রেমিটেন্স যোদ্ধা মানবপ্রেমীদের নিয়ে গঠিত অন্যতম অরাজনৈতিক মানবিক সেবামূলক সংগঠন জাগ্রত যুব সংগঠনের দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষে বৃক্ষরোপণ খেলাধুলা সাংস্কৃতিক ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বেলা সাড়ে ৪ টার দিকে গঙ্গানগর জাগ্রত যুব সংগঠনের উদ্যোগে সংগঠনের প্রধান কার্যালয়ের সামনে বর্ষপূর্তি পালন উপলক্ষে দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে বিভিন্ন প্রজাতির ফলদ বনজ ও ভেষজ চারা গাছ বিতরণ এবং তরুণ সমাজকে খেলাধুলার প্রতি আরো মনোবেশ সহ গেল এক বছরের সংগঠনের সামাজিক উন্নয়নে তুলে ধরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জাগ্রত যুব সংগঠনের সভাপতি মোঃ খাজা মইন উদ্দিন এর সভাপতিত্বে যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ খবির উদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা মন্ডলী সদস্য ও ফরদাবাদ আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফারুক আহমেদ,
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন একটি গ্রাম ও একটি পরিবারের প্রতিষ্ঠাতা সভাপতি আরিফুল ইসলাম মাসুম, আশার আলো সমাজ কল্যাণ সংগঠনের প্রচার সম্পাদক জাহিদ হাসান, বিশিষ্ট সমাজসেবক সিদ্দিকুর রহমান, আব্দুল হাকিম, আনোয়ার , মো.বশির, মহাসিন, বায়েজিদ, রাসেল হোসাইন সহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

সংগঠনের সদস্যরা বলেন, মানবসেবামূলক সংগঠন গঙ্গানগর জাগ্রত যুব সংগঠন প্রতিষ্ঠালগ্ন থেকেই বিভিন্ন সামাজিক ও মানবসেবা মূলক কাজে নিয়োজিত রয়েছে। যেমন কোভিট ১৯ টিকাদান কর্মসূচি অংশগ্রহণ মানুষকে সচেতন করতে মাস্ক বিতরণ কবরস্থান ও ঈদগাহ্ পরিছন্নতা কর্মসূচি অংশগ্রহণ। গোছলের গাটলা মহিলাদের জন্য পর্দা স্থাপন এর পাশাপাশি অসহায়দের জন্য টিউবয়েল স্থাপন সাকু নির্মাণ সহ বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগ সময়ে অসহায়দের পাশে দাঁড়ানো ও বৃক্ষরোপণ কর্মসূচি সহ সর্বদা মানবিক কাজে নিয়োজিত রয়েছে আমাদের এই অরাজনৈতিক মানবসেবামূলক সংগঠন।আমাদের এই সংগঠন সব সময় অসহায় হতদরিদ্র মানুষের পাঁশে থেকে সেবা করে যাবে।

প্রকাশ থাকে যে বাঞ্ছারামপুর উপজেলার কৃতি সন্তান রাবেয়া গফুর জনকল্যাণ সংস্থার সম্মানিত প্রতিষ্ঠাতা ও সভাপতি ব্রিগেডিয়ার জেনারেল প্রফেসর ডাঃ এ কে মাহবুবুল হক (অবঃ) তিনি বাঞ্ছারামপুরের ৩৫ টি মানবিক সংগঠনের সাথে মিলেমিশে কাজ করছেন এবং অত্র সংগঠনকে পাঁচ হাজার টাকা দিয়ে সহযোগিতা করেছেন এবং তিনি প্রতিটি মানবিক কাজে সহযোগিতা করার অঙ্গীকার ব্যক্ত করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং