1. info@www.doiniknews71.com : দৈনিক নিউজ ৭১ :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৯:১৭ পূর্বাহ্ন
সর্বশেষ :
উজানচর কংশ নারায়ণ উচ্চবিদ্যালয়ের এসএসসি ফলাফল পুনঃ নিরীক্ষণে পাশের হার শতভাগ। হোমনায় রেহানা বেগম পুনরায় চেয়ারম্যান নির্বাচিত;ভাইস চেয়ারম্যান নতুন মুখ। বাঞ্ছারামপুর উপজেলা পরিষদ নির্বাচনের বেসরকারি ফলাফল ঘোষণা। পরীক্ষামূলক সম্প্রচার হোমনায় ছেলের হাতে মা খুন- ছেলে আটক, বাঞ্ছারামপুরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো উজানচর কংশ নারায়ণ উচ্চবিদ্যালয় কালিকাপুর মানব সেবা সংগঠনের ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠিত। বাঞ্ছারামপুরে ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম এমপির শাড়ি লুঙ্গি বিতরণ ভেলানগর প্রবাসী কল্যাণ সংগঠনের উদ্যোগে ঈদ উপহার বিতরণ। গ্রীন ভয়েস বাঞ্ছারামপুর উপজেলা শাখার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ।

বাঞ্ছারামপুরে সর্বস্তরের জনগণের সাথে বিগ্রেডিয়ার জেনারেল মাহবুবুল হক এর ঈদ শুভেচ্ছা বিনিময়

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ২ জুলাই, ২০২৩
  • ১৩৮৬ বার পড়া হয়েছে

ডেস্ক রিপোর্ট

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার বীর মুক্তিযোদ্ধা পরিবারের কৃতি সন্তান ও দক্ষ সংগঠক আন্তর্জাতিক মানবাধিকার সংস্থার (আসফ )এর প্রধান উপদেষ্টা,
রাবেয়া-গফুর জনকল্যাণ সংস্থা
প্রতিষ্ঠাতা ও সভাপতি বিগ্রেডিয়ার জেনারেল প্রফেসর ডাঃ এ কে মাহবুবুল হক (অবঃ) মানবাধিকার সংস্থার নেতৃবৃন্দ ও দলীয় আওয়ামী লীগকর্মী ও সর্বস্তরের জনগণের সাথে ঈদুল আযহার ঈদ শুভেচ্ছা বিনিময় করেছেন।

আজ ১জুলাই (শনিবার) সকালে ঢাকা থেকে আইয়ুবপুর ইউনিয়নের কড়িতলা ফেরিঘাট সাধারণ মানুষের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করে কানাইনগর বাঁশগাড়ি হয়ে বাঞ্ছারামপুর পৌরসভা, দশদোনা, সোনারামপুর, মরিচা কান্দি, দরিয়া দৌলত, পাহাড়িয়া কান্দি,আকানাগর,মধ্যনগর,রূপসদী ও ছলিমাবাদসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ এর সাথে দেখা করে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় তিনি সবার খোঁজখবর নেন , প্রিয় নেতাকে কাছে পেয়ে অনেকে উচ্ছ্বাস প্রকাশ করেন। অনেকে নিজেদের বাড়িতে তাঁকে নিমন্ত্রণ করেন।
এক প্রকার উৎসবমুখর পরিবেশ বিরাজ করে। দুপুরে নিমন্ত্রণে নেতাকর্মীদের সাথে মতবিনিময় ও মধ্যাহ্ন ভোজের আয়োজন করেন রূপসদী আবুল হাসেম বালিকা উচ্চবিদ্যালয়ে।

মতবিনিময়ে সংক্ষিপ্ত আলোচনায় সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশ ছিল আওয়ামীলীগের নেতারা যেন সাধারণ মানুষের সাথে নিজ এলাকায় ঈদ উদযাপন করেন।
এবার আমি ঈদের আনন্দ ভাগাভাগি করতে আপনাদের কাছে ছুটে চলে এসেছি।
তিনি আরোও বলেন বাঞ্ছারামপুরের মানুষ আমার প্রাণশক্তি। এরা সবাই আমার বৃহৎ পরিবারের সদস্য, আমার আত্মার আত্মীয়। তাই সুখে দুঃখে সব সময় আমি সাধারণ মানুষের সাথে থাকতে ভালোবাসি। সাধারণ মানুষের মুখের হাসি, তাদের শরীরের গন্ধ আমাকে প্রাণশক্তি জোগায়। যতদিন বাঁচি সবাইকে নিয়ে সবার সাথে বাঁচতে চাই।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা একজন মানবতার নেত্রী। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নকে বাস্তবায়ন করার লক্ষ্যে বাংলাদেশের উন্নয়নে জন্য দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

এই সময় উপজেলার (আসফ) কমিটির নেতৃবৃন্দ ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং